আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামীকাল থেকে ওএমএস ও টিসিবি পণ্য বিতরণ, নড়িয়ায় অবহিতকরণ সভা

শরীয়তপুর প্রতিনিধি: সারা দেশের ন্যায় আগামীকাল শরীয়তপুর জেলার ছয়টি উপজেলায় একযোগে টিসিবির পণ্য ও ওএমএস এর চাল বিতরণ করা হবে। নড়িয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ওএমএস, টিসিবি ও খাদ্য বান্ধব কার্যক্রম সমন্বয় সাধনের মাধ্যমে খোলা বাজারে খাদ্যশস্য বিক্রয় প্রক্রিয়া বিষয়ক অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৩০ আগস্ট) ওএমএস ও টিসিবি পণ্য বিতরণ উপলক্ষে নড়িয়া উপজেলা পরিষদ হল রুমে ওএমএস ও টিসিবি’র ডিলার সহ স্থানীয় সাংবাদিকদের সাথে অবহিতকরণ সভা করেছে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অধিদপ্তর।

উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেদউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ পারভেজ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ মনির উজ্জামান, নড়িয়া উপজেলা খাদ্য গুদাম এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) মিলন মিয়া সহ সরকার অনুমোদিত উপজেলার বিভিন্ন ইউনিয়ন টিসিবি ও ওএমএস ডিনারগণ উপস্থিত ছিলেন।

সরকারের ভর্তুকি মূল্যে টিসিবি পণ্য ও ওএমএস এর চাল বিতরণ সেবা যথার্থভাবে সাধারণ মানুষের কাছে আন্তরিকভাবে পৌঁছে দেয়ার জন্য আহ্বান জানিয়ে, সভায় উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেদ উজ্জামান বলেন, এই বিতরণ কার্যক্রমে কোনো রকম অনিয়ম দূর্নীতি হয়রানি মেনে নেয়া হবে না। কোন ডিলার যদি সুবিধাভোগী কাউকে কোনরকম কষ্ট দেন বা হয়রানি করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুর ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকারের ভাবমূর্তি রক্ষা করে সকলকে সুস্থ বন্টনের মাধ্যমে কাজ করার অনুরোধ করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...