আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আনন্দ আয়োজনের মধ্য দিয়ে এনএসপি’র বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক ও পাক্ষিক পত্রিকাগুলোর সম্পাদক ও প্রকাশকদের প্রাণের সংগঠন নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি)’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।গত বুধবার (৮ ফেব্রুয়ারি) রূপগঞ্জস্থ সুবর্ণগ্রাম আমিউজমেন্ট পার্কে সংগঠনটির সকল সদস্যদের পরিবার-পরিজনের অংশগ্রহণে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

বনভোজনে এসে নরসিংদীর বিভিন্ন পত্রিকার সম্পাদক এবং প্রকাশকরা তাদের পরিবারের সদস‍্যদের নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুরো পার্ক জুড়ে ঘুরে বেড়ানোসহ আনন্দ আয়োজনের মধ‍্যদিয়ে দিনটি অতিবাহিত করেন।

এনএসপি’র এই বনভোজনে অংশ নেওয়া সকলের জন‍্য আয়োজক কমিটির পক্ষ থেকে বিভিন্ন খেলাধুলাসহ বেশ কয়েকটি ইভেন্ট রাখা হয়।

বনভোজনের প্রথম পর্বে ছিল উন্মুক্ত ঘোরাঘুরি ছাড়াও ইভেন্টগুলোর মধ‍্যে ছিল মহিলাদের বিষের বালিশ, শিশুদের চকলেট দৌড়, সম্পাদকদের দৌড়, দুপুরের খাবারের আগেই এই ইভেন্টগুলো শেষ করা হয়। দুপুরের খাবার শেষে দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র , সংগীতা অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

নরসিংদী সংবাদপত্র পরিষদের সভাপতি হারুণ অর রশিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল আউয়ালের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন আমন্ত্রিত অতিথিসহ অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন, এনএসপি উপদেষ্টা পরিষদের সদস‍্য সাপ্তাহিক খোরাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যাপক মো. সেখ সাদী, সাপ্তাহিক বাবুরহাট বার্তার প্রকাশক ও সম্পাদক মো. জসিম উদ্দিন ভূইয়া (ভিপি জসিম), দৈনিক উত্তাপ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. মো. লিয়াকত হোসেন, সাপ্তাহিক নরসিংদীর সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. হুমায়ুন কবির শাহ্, সাপ্তাহিক নরসিংদীর সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, সাপ্তাহিক নরসিংদীর সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, সাপ্তাহিক দেশ সন্দেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. নাছিবুর রহমান খান, কোষাধ্যক্ষ দৈনিক আজকের খোঁজখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মনজিল এ মিল্লাত, যুগ্ম সাধারণ সম্পাদক সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হোসেন আলী এবং কার্যনির্বাহী সদস্য দৈনিক গ্রামীণ দপর্ণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আনোয়ার কামাল, দৈনিক সমসংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. হামিদুল হক আহাদ ও সাপ্তাহিক অতিক্রম পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফরোজা আহমেদসহ অন্যান্যরা।

এছাড়াও উন্মুক্ত মঞ্চে দিনব‍্যাপী বনভোজনে অংশ নেওয়া শিশু কিশোরসহ বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

উল্লেখ‍্য, নরসিংদী সংবাদপত্র পরিষদ’র বনভোজনে এসে বিভিন্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশকদের পরিবারের সদস্যরা একে অপরের সাথে পরিচিত হয়। গড়ে উঠে তাদের মাঝে নতুন এক সম্পর্ক। সর্বোপরি সকলের উপস্থিতিতে এনএসপির বনভোজন পরিণত হয় এক মিলনমেলায়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...