আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা রায়পুরার লোক,কাউকে ভয় পাইনা —— রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি

ভ্রাম্যমান প্রতিনিধি—

“আমরা রায়পুরার লোক আমরা কাউকে ভয় পাই না”। আজ ৭ সেপ্টেম্বর বুধবার আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে ঘিরে রায়পুরায় এক কর্মী সভায় বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আমার আস্থা আছে,কিন্তু তারপরেও আমি আপনাদের হুশিয়ার করে দিচ্ছি,আপনারা আসবেন বসবেন আপনাদের খাতির যত্ন করা হবে। তারপরেও যদি ভুল সিদ্ধান্ত দেন, তাহলে কেউ ফিরে যেতে পারবেন না।

এসময় তিনি আরোও বলেন,“রায়পুরার দূর্গম চরাঞ্চলের বিদ্যুৎ সংযোগের পাশাপাশি জনসাধারণের চলাচলের জন্য রাস্তা ছিলো না ওইসব এলাকায় আমি রাস্তা ও বিদ্যুৎ সংযোগ করে দিয়েছি। এখন সেখানে সাধারণ মানুষ গাড়ি নিয়ে চলাচল করতে পারে।

এমপি রাজু আরোও বলেন,নরসিংদীর আগামী সম্মেলনের নির্ধারিত তারিখের তিনদিন আগেই আমি নরসিংদীর সার্কিট হাউজে অবস্থান করবো।

আমি আশাকরি আপনারাও আমার সাথে থাকবেন।

দুপুরে রায়পুরা উপজেলা সংলগ্ন রাজিউদ্দিন আহম্মেদ রাজু অডিটরিয়াম মাঠে রায়পুরা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. ইউনুস আলী ভূইঁয়ার সভাপতিত্বে ও চেয়ারম্যান ফোরামের সাধারন সম্পাদক ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মুর্শেদ খান রাসেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, নরসিংদী-৫ রায়পুরা থেকে ৬ বারের নির্বাচিত সাংসদ রাজিউদ্দিন আহম্মেদ রাজু এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) বীর প্রতীক মো. নজরুল ইসলাম, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজিব আহমেদ পার্থ, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ খান, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামীলীগের সদস্য মমতাজ উদ্দিন ভূইয়া, রায়পুরা পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মাহাবুবুল আলম শাহীন, পৌর মেয়র মো. জামাল মোল্লা, মরজাল ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য লায়লা কানিজ লাকি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিলন মাস্টার, সাধারন সম্পাদক আলমগীর কবীর সরকার, রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভ‚ইয়া মাসুদ, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন, সাধারন সম্পাদক শাহজালাল আহমেদ শাওন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন প্রমূখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...