আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমলাব ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী রাজিব ভূঁইয়া

আলমগীর পাঠান, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর বেলাব উপজেলাব আমলাব ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভা আগামী ২৩ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। একপদে একাধিত প্রার্থী রয়েছেন। সেই সাথে বিগত ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সহ-সভাপতি মোঃ রাজিব ভূঁইয়া এবার সভাপতির পদপ্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।তবে একাধিক প্রার্থী থাকলেও দলের জন্য নিবেদিত, সৎ ও যোগ্যদেরই মূল্যায়ন করবেন সিনিয়র নেতৃবৃন্দ এমনটিই বিশ্বাস করছেন প্রার্থীগণ।

বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু বলেন, ছাত্রলীগকে সুসংগঠিত করতে সিনিয়রগণ বেছে নেবেন যোগ্যদেরই। পরীক্ষিত সেই নেতাকর্মীদের নিয়ে দলের প্রয়োজনে যাতে যেকোন পরিস্থিতি মোকাবেলা করা যায়। আশা করি সৎ ও যোগ্য প্রার্থীদের মুল্যায়ন করবে দল।

বেলাব উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও আমলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল হাসান ভূঁইয়া জানান, ত্যাগী এবং যোগ্যতা সম্পূর্ণ ব্যক্তিদের মুল্যায়ন করা হবে। যাদের হাতে বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ নিরাপদ তাদেরকেই গুরুত্বপূর্ণ পদে বসানো হবে। সম্প্রতি আমলাব ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে যে উত্তাপ ছড়িয়েছে তা লক্ষ্য করার মতো।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কয়েকজন তৃণমূল নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায়, এবারই জমকালো আয়োজনের প্রাণের সংগঠন ছাত্রলীগের ইউনিয়ন কর্মী সভা হচ্ছে। মোঃ রাজিব ভূঁইয়া এবং মোঃ সফিকুল ইসলাম ছাড়াও সহ বেশ সভাপতি পদ প্রার্থী রয়েছেন তবে মোঃ রাজিব ভূঁইয়া সকলের কাছে সৎ, সাহসী, মেধাবী এবং শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি ও যুবলীগের কার্যনির্বাহী সদস্য মঞ্জরুল মজিদ মাহমুদ সাদীর আস্থা ভাজন হিসেবেও পরিচিত।

সভাপতি প্রার্থী মোঃ রাজিব ভূঁইয়া বলেন, বিগত কমিটিতে সহ-সভাপতি ছিলাম এবার সভাপতি পদ প্রার্থী আশা করি এ বার দল আমাকে মুল্যায়ন করবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...