আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আহত সাংবাদিক কে নগদ আর্থিক সহায়তা প্রদান করে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার

নাসরিন প্রিয়াঃ

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে সাংবাদিক আব্দুল বাছিত খান কে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ সন্ধ্যায় এম এ জি উসমানি মেডিকেল হাসপাতালে,সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সাংবাদিক আব্দুল বাছিত খান কে দেখতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার জেলা শাখার সভাপতি জাতীয় দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি এড.স্বপন কুমার দেব,বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার জেলা প্রতিনিধি শাহ মোহাম্মদ রাজুল আলী, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও আনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মশাহিদ আহমদ, সহসভাপতি ও জাতীয় দৈনিক সকালের শিরোনাম পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ জোসেপ আলী চৌধুরী,বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন কেন্দ্রী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক বিকাশ দাস,
গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি ও সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার,জাতীয় দৈনিক দেশ সেবা পত্রিকার জেলা প্রতিনিধি রিপন আহমদ,জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম ফজলু,জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও এনআর মিডিয়ার সম্পাদক নাসরিন প্রিয়া,সাংবাদিক ইমরান আহমদ প্রমূখ

মৌলভীবাজার কমলগঞ্জের সাংবাদিক আব্দুল বাছিত খান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দীর্ঘ দিন যাবত সিলেট এম এ জি উসমানি মেডিক্যাল হাসপাতালে সিকিৎসাদিন রয়েছেন।

গত ১৩ আগস্ট ২০২২ খ্রিঃ উনার উপর সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার জন্য দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তার দুই হাত ও পা সহ শরীরিরের বিভিন্ন অংশে কুপিয়ে আহত করে,স্থানীয় ও পুলিশের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়,এখন পর্যন্ত উনার ৪ অপারেশন করা হয়েছে। এ বিষয়ে কমলগঞ্জ থানায় মামলা হয়েছে আসামি ৬ জন ধরা হয়েছে,বাদী পক্ষ সাংবাদিকদেরকে বলেন এখন ও মূল পরিকল্পনাকারী ধরাছোঁয়ার বাইরে রয়েগেছে। তারা সঠিক তদন্ত করে মূল আসামিদের গ্রেফতারের দাবী জানান।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজারে নেত্রীবৃন্দ বলেন আমাদের সংগঠন প্রথম থেকে সাংবাদিক আব্দুল বাছিত খানের সাথে ছিল ভবিষ্যতে ও থাকবে, আমাদের সংগঠন বাছিত খানের হামলার পর বিভিন্ন কর্মসূচি পালন করেছে, এর মধ্যে মাননীয় প্রধান মন্ত্রীর প্রটোকল অফিসার এর সাথে আলোচনা, কমলগঞ্জ থানায় গিয়ে মামলার খোজ খবর নেওয়া, নগদ সহায়তা প্রদান, বিভিন্ন সংগঠনের কর্মসূচিতে অংশ গ্রহণ করা ও একাত্তা প্রকাশ করা, দোয়া মাহফিলের আয়োজন,মানববন্ধনে অংশ গ্রহণ করা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...