আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার রাইসার কন্ঠে তার মায়ের লেখা ও নিজেরই সুর করা মৌলিক গান

 

নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় কন্ঠশিল্পী জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পি ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ তাছনিম আন্আম্ রাইসা সুগন্ধি এবার নিজের সুর করা মৌলিক গান গাইলেন। আগামী ২০ জানুয়ারি শুক্রবার রাইসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে “মোনাজাত” শিরোনামের এই মৌলিক গানটি পাবলিশ করা হবে।

এর আগেও বেশ কয়েক মৌলিক গান করলেও এই গানটি রাইসার জন‍্য বেশ গুরুত্ববহন করছে। কেননা গানটির কথা লিখেছেন রাইসারই মা তাছমিনা ইয়াছমিন রুনা। তার মায়ের লেখা কোন গান এই প্রথম রাইসার কন্ঠে শোনা যাবে। এজন্যই গানটি তার কাছে স্পেশাল বলে রাইসার দাবি ।

জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ শিল্পী রাইসা নরসিংদীর সন্তান হিসেবে এই জেলায় সহ দেশব্যাপী রয়েছে তার বেশ জনপ্রিয়তা।

“মোনাজাত” শিরোনামের এই মৌলিক গানটি সম্পর্কে রাইসা বলেন, আমার মায়ের লেখা এবং আমার নিজের সুর করা কোন গান এই প্রথম আমি গাইলাম। গানের কথাগুলো অনেক সূন্দর। আমার সুর তার জন‍্য বলছি না। গানের কথার সাথে সুর অনেক শ্রতিমধুর হয়েছে। আশা করছি আমার এই নতুন মৌলিক গানটি সবার কাছে ভালো লাগবে।

গানটি শুনতে আগামী ২০ জানুয়ারী, শুক্রবার, চোখ রাখুন রাইসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। যারা এখনো চ্যানেলটি সাবস্ক্রাইবার করেননি তাদের কাছে এখনি সাবস্ক্রাইব করার অনুরোধ রইলো। নিচে
চ্যানেলের লিংক দিয়ে দেওয়া হলো 👇 https://youtube.com/@raisasugondhi9979

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...