আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঐক্যবদ্ধ প্রচেষ্টাই পারে সমাজকে সুন্দর করতে- ডিসি নরসিংদী

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর জেলা প্রসাশক ও জেলা ম্যাজিষ্টেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান বলেছেন, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি সহ সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাই পারে সমাজকে সুন্দর করে গড়ে তুলতে। সরকারের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাই মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে আসুন আমারা একযোগে কাজ করি।

তিনি বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে নরসিংদীর পলাশ উপজেলার
গয়েশপুর পদ্মলোচন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মাদক,ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

পলাশ উপজেলা প্রসাশনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কারীউল্লাহ সরকার ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর মোঃ কামরুল ইসলাম গাজী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ইলিয়াছ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আল্ মামুন মিয়া,বীর মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

প্রধান অতিথি উপস্থিত শিক্ষার্থীদের মাঝে বনজ,ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন ও বিদ্যালয় চত্বরে একটি আম গাছের চারা রোপণ করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...