আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালাপাকুজ্জ্যা ইউপি যুবলীগের সম্মেলন স্থগিত!

সাকিব আলম মামুন, লংগদু (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাঙামাটি জেলাধীন লংগদু উপজেলার ৭টি ইউনিয়ন সম্মেলনের দিন তারিখ ধারাবাহিকভাবে নির্ধারন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মাইনীমূখ, আটারকছড়া ও বগাচতর এই তিনটি ইউনিয়নে সম্মেলন যথারীতি সফল ও সম্পন্ন হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) ২নং কালাপাকুজ্জ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ ছিলো। কিন্তু সেটি সম্পন্ন হয়নি। পূর্বে নির্ধারিত তারিখ অনুযায়ী কালাপাকুজ্জ্যা ইউনিয়ন সম্মেলনের সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করে জেলা-উপজেলার নেতৃবৃন্দ। প্রথম অধিবেশন সম্পন্ন হলেও দ্বিতীয় অধিবেশনের শুরুতেই মতানৈক্যর কারণে পরিস্থতির অবস্থা বুঝে সম্মেলন স্থগিত করে জেলার দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ।

লংগদু উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক বলেন, মূলত ২০ সদস্য বিশিষ্ট একটি সংযুক্ত কমিটি গঠন নিয়ে মতানৈকর সৃষ্টি হয়। যার ফলে পরিস্থিতি ভিন্ন রুপ নিতে পারে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নিজেদের ভিতর অন্তঃর্কোন্দল বা বিভেদ সৃষ্টি না হওয়ার জন্য জেলা কমিটির নেতৃবৃন্দ সকলের উপস্থিতিতে সম্মেলন স্থগিত করেন।

রাঙ্গামাটি জেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোঃ শহীদুল আলম স্বপন উপস্থিত সভায় ঘোষণা করেন, পরবর্তী সম্মেলন বা কমিটি না হওয়া পর্যন্ত উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক উক্ত কমিটির দায়িত্ব পালন করবেন এবং কালাপাকুজ্যা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২০ অক্টোবর সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাঙামাটি জেলা শাখার দলীয় কার্যালয়ে আয়োজন করা হবে বলে জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...