আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে গাড়ীর চাকায় পৃষ্ট চার বছরের শিশুর মৃত্যু

 

জাকারিয়া আল মামুন গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে ৪ বছরের এক শিশু গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে মারা গেছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে জামালপুর-চান্দেরবাগ সড়কের নগরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত সাদিয়া আক্তার জামালপুর নগরপাড়া এলাকার আবদুল্লাহ মিয়ার কণ্যা।

স্থাণীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন জামালপুর ইউনিয়নের নগরপাড়া এলাকার ফারুকিয়া ইসলামিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় জামালপুর-চান্দেরবাগ সড়ক ঘেঁষে আবদুল্লাহ মিয়ার বাড়ী।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে আবদুল্লাহর  শিশু কণ্যা সাদিয়া আক্তার হঠাৎ করে বাড়ীর সাথে সড়কের পাশে খেলতে যায়। এ সময় দ্রুত  গতির একটি অজ্ঞাত গাড়ী এসে শিশুটিকে চাপা দিয়ে কিছু দুর হিছড়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থাানীয়রা সাদিয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই মো. এমদাদুল কহ বলেন, দূর্ঘটনায় নিহত শিশুর লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...