আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে পুলিশের সুধী সমাবেশ ও মত বিনিময় সভা

 

গাজীপুর প্রতিনিধিঃ

আজ সকালে গাজীপুরের কালীগঞ্জ থানা পুলিশের সুধী সমাবেশ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে কালীগঞ্জ থানা প্রাঙ্গনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কালীগঞ্জ থানা পুলিশের আয়োজনে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম (বিপিএম)।
কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিনের সভাপতিত্বে ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমানের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সানোয়ার হোসেন, কালীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি ও মেয়র এস.এম. রবীন হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম সিজু, পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ আশরাফুল আলম রিপন, থানা মসজিদের খতিব মাও. এমদাদুল হক, পৌর যুবলীগের সভাপতি ও পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদল হোসেন, সাধারন সম্পাদক মোঃ রেজাউর রহমান আশরাফী খোকন প্রমূখ।
সভায় বক্তারা বলেন, ইভটিজিং বন্ধ, যানজট নিরশন, আইনশৃঙ্খলা রক্ষা, খ্রীষ্টানদের শুভ বড়দিন উপলক্ষে সকলের পক্ষ থেকে সহযোগিতা করা, বাল্যবিবাহ প্রতিরোধ, প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধিরা একযোগে কাজ করলে উপজেলায় একটি সুন্দর পরিবেশ তৈরী হবে। এছাড়াও কালীগঞ্জ কাপাসিয়া মোড় ও কালীগঞ্জ পুরাতন ব্যাংকের মোড় হতে সরকারি হাসপাতাল পর্যন্ত যত্রতত্র অনুমোদনহীন অটো ও মাহিন্দ্র রেখে যানজট সৃষ্টি করে। এতে জনসাধারণের চলাফেরা বিঘিœত হচ্ছে।
এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, সামাজিক সংগঠন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...