আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে শ্রমিকলীগের আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত

 

জাকারিয়া আল মামুন, স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার ১লা মে উপলক্ষে জাতীয় শ্রমিকলীগের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১লা মে সোমবার সকাল ১০ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা শুরু হয়। আলোচনা শেষে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে কালীগঞ্জ সদরের প্রধান প্রধান রাস্তা পদিক্ষন করে আবার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর পার্টি অফিসে এসে র‌্যালিটি শেষ হয়।

জাতীয় শ্রমিক লীগের কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি, কাজী মেরাজুল করিম হামীম এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভান্ডারীর সঞ্চলনায় আলোচনা সভাতে পবিত্র কোরআন তেলোয়াত করেন কার্যনির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শাখওয়াত হোসেন ( শাহিন),কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নরুল আমিন খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা মিয়া ও মো: নুরুজ্জামান ভুঁইয়া, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের ০৮নং ওয়ার্ড সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন। সিনিয়র সহ সভাপতি মোঃ মোশারফ হোসেন, মোক্তারপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রতন চৌধুরী, নাগরী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুমন, সাধারণ সম্পাদক হানিফ মোড়ল প্রমুখ,

বক্তরা বলেন আজকে পহেলা মে, জাতীয় শ্রমিক দিবস উপলক্ষে যে অনুষ্টান হাতে নেয়া হয়েছিল তা স্বার্থক হয়েছে, আপনাদের সকলের জন্য আজকের প্রোগ্রাম সফলতা পেয়েছে।

সভাপতি কাজী মেরাজুল করিম হামীম বলেন আপনারা আজকের ১লা মে এর প্রোগ্রামকে সফল ও সার্থক করেছেন , জাতীয় শ্রমিক লীগের কালীগঞ্জ উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দের পক্ষে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলে ও আরেকটি প্রোগ্রামে ব্যস্ত থাকায় উপস্থিত হতে পারেনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...