আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুলাউড়া নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

 

শাহাদাত হোসেন অপু, শ্রীমঙ্গল মৌলভীবাজার

কুলাউড়ায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আফতাব আলী ওরফে চিনু মিয়াকে (৫০) গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ।

আজ সকালে অভিযুক্ত পিতা চিনু মিয়াকে তার বসতবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

আজ ২৫ এপ্রিল সকালে ভিকটিমের নানী মোছাঃ রেজিয়া বেগম থানায় এসে আফতাব আলী @ চিনু মিয়ার বিরুদ্ধে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের
অভিযোগ করেন।

ভিকটিম (১২) কুলাউড়া থানাধীন গিয়াসনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসায় পড়ালেখা করে। ভিকটিমের মা আয়েশা বেগম সৌদি আরব প্রবাসী। বিগত দেড় মাস পূর্বে আয়েশা বেগম প্রবাসে যান। ভিকটিমের মা প্রবাসে যাওয়ার পর থেকে ভিকটিমের পিতা আফতাব আলী @ চিনু মিয়া (৫০) তার ০২(দুই) মেয়ে ও ০১(এক) ছেলে সন্তানকে নিয়ে বাড়ীতে থাকেন। গত ২২ এপ্রিল রাত অনুমান ১২.৩০ ঘটিকায় ভিকটিম রাতের খাওয়া দাওয়া শেষ করে তার পিতা অভিযুক্ত আফতাব আলী @ চিনু মিয়ার সাথে বসত ঘরের পশ্চিম পাশের ঘরে ঘুমিয়ে পড়ে। সেদিন রাত অনুমান ০১.৩০ ঘটিকায় ভিকটিম ঘুমিয়ে থাকাবস্থায় পাষণ্ড পিতা আফতাব আলী @ চিনু মিয়া তার মেয়ের মুখে চাপ দিয়ে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা যাতে কেউ জানতে না পারে সেজন্য ঘটনার পর থেকে ভিকটিমকে অভিযুক্ত ধর্ষক পিতা চিনু মিয়া ঘরে আটকে রাখে।

পরবর্তীতে গত ২৪ এপ্রিল ভিকটিম লস্করপুর সাকিনস্থ তার নানার বাড়ীতে গিয়ে ঘটনার বিষয়ে জানায়। ভিকটিমের নানী বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবগত করলে পুলিশ ভিকটিমকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভিকটিমকে জিজ্ঞাসাবাদ করলে ভিকটিম তার পিতা কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে মর্মে জবানবন্দি প্রদান করে।

কুলাউড়া থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত ধর্ষক আফতাব আলী @ চিনু মিয়াকে গিয়াসনগর গ্রাম থেকে গ্রেফতার করে।

এ ঘটনায় কুলাউড়া থানার মামলা নং-২৭, তারিখ: ২৫/০৪/২০২৩ খ্রিঃ, ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১) রুজু করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...