আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যা। খুনিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

মোঃ সম্রাট আলী, কুষ্টিয়া:

কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার মূল পরিকল্পনাকারী ও হত্যার সাথে জড়িত সকলের গ্রেফতার ও বিচারের দাবিতে মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখা।

গতকাল সোমবার ১ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭ টায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার পূর্বঘোষিত ৩ দফা কর্মসূচির অংশ হিসেবে কুষ্টিয়ার শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু সুপার মাকের্ট হতে বঙ্গবন্ধু মুর‌্যাল পর্যন্ত (পাঁচ রাস্তার মোড়) মোমবাতি জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে।
পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হাসিবুর রহমান রিজুর সভাপতিত্বে মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নুরুন্নবী বাবু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, নিউজ ২৪ টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার জাহিদুজ্জামান, কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, সাংবাদিক দেবেশ চন্দ্র সরকার, মুন্সী শাহিন আহমেদ জুয়েল প্রমুখ।

এ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ,কুষ্টিয়া জেলা ও উপজেলা পর্যায়ের শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকান্ডে মূল পরিকল্পনাকারীসহ জড়িত সকলকে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখা ৩ দিনের কর্মসূচি ঘোষণা করে। এরই পরিপ্রেক্ষিতে ১ম দিন শনিবার (৩০ জুলাই) কুষ্টিয়া শহরের থানামোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ২য় দিন রোববার (৩১ জুলাই) সকাল ১১টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয় এবং সোমবার (১ আগষ্ট) সন্ধ্যায় কুষ্টিয়া বঙ্গবন্ধু সুপার মার্কেট থেকে বঙ্গবন্ধু মুর‌্যাল পর্যন্ত মোমবাতি প্রজ্বলন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...