আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন শ্রীমঙ্গলের কৃতি সন্তান নূরউদ্দীন

 

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল মৌলভীবাজার
ঢাকা বিশ্ববিদ্যালয় পপুলেশন সাইন্স বিভাগের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কৃতি সন্তান নূরউদ্দীন আহমেদেকে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক করা হয়েছে। পাশাপাশি তিনি সিলেট বিভাগীয় ছাত্র সংগঠন জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয় বাংলাদেশ ছাত্রলীগ। ৩১ জুলাই’২২ ইং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষরিত স্ব স্ব চিঠিতে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পদে মনোনীত করা হলো।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হওয়ায় নূরউদ্দীন আহমেদ বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ঐতিহাসিক ধানমণ্ডি ৩২ নাম্বারে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...