আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে সাংবাদিক লাঞ্ছিত ও হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

জাকারিয়া আল মামুন
গাজীপুর জেলা প্রতিনিধি।

জাতীয় দৈনিক রুদ্র বাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি সাংবাদিক বিলকিস আক্তার রুবিকে লাঞ্ছিত করা ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করছে সাংবাদিকরা।

আজ রবিবার দুপুর ১২টায় গাজীপুর ডিসি অফিসের সামনে গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব,বাসন প্রেসক্লাব গাজীপুর মেট্রো এবং গাজীপুরের সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীপুর সেন্ট্রাল প্রেসক্লাব এর সভাপতি আব্দুল ওয়াহাব রিংকো, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সরকার, আব্দুল্লাহ আল মামুন, সম্পাদক ও প্রকাশ দৈনিক আমার প্রাণের বাংলাদেশ, মোঃ নূরুল হক ভূইঁয়া,দৈনিক আজকের আলোকিত সকাল,আশিক ও মোঃ ফয়জুল ইসলাম আরিফ স্টাফ রিপোর্টার দৈনিক আজকের আলোকিত সকাল সহ গাজীপুরের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তারা বলেন দীর্ঘ সময় অতিবাহিত হলেও আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং দ্রুত আসামি গ্রেফতারের দাবি জানান।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

সেখানে উল্লেখ করেন ৭২ ঘন্টার মধ্যে আসামী রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলকে গ্রেফতার না করলে পরবর্তিতে আরও তীব্র আন্দোলনের ডাক দিবেন সারা দেশ ব্যাপী।

উল্লেখ্য যে গাজীপুর মহানগর গাছা থানা এলাকার বোর্ড বাজারে গত ১৬ ই আগস্ট আনুমানিক রাত ৮ ঘটিকার সময় কথিত যুবলীগ নেতা, অস্ত্রধারী, কিশোর গ্যাং লিডার,মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল কতৃক জাতীয় দৈনিক রুদ্রবাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি বিলকিছ আক্তার রুবিকে লাঞ্ছিত ও হত্যার হুমকি দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সাংবাদিক বিলকিছ আক্তার রুবি ১৮ ই আগস্ট ২০২২ ইং তারিখে জীবনের নিরাপত্তা চেয়ে ১ জনের নাম উল্লেখ করে গাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন,যাহার নং-১১৪৫ বলে জানা যায়। এছাড়াও গাজীপুর বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...