আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতির মায়ের দাফন

নিজস্ব প্রতিবেদক

গাজিপুর জেলা প্রেসক্লাবের সভাপতির মায়ের দাফ সম্পন্ন
জাকারিয়া আল মামুন গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরে কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি রিপন আনসারীর মায়ের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়।

দৈনিক কালের কন্ঠের গাজীপুরের আঞ্চলিক প্রতিনিধি রিপন আনসারীর মা বেগম জহুরা সামাদ(৮৭) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার রাতে ইন্তেকাল ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমার জানাজা নামাজে ইমামতি করেন মরহুমার ছোট ছেলে ড. এ কে এম লুৎফর রহমান রতন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়ে রেখে যান। তার বড় ছেলে গাজীপুর আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী,এডভোকেট এ কে এম আব্দুল হাই স্বপন, মেঝো ছেলে ড. এ কে এম রিপন আনসারী গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও ছোট ছেলে শিক্ষামন্ত্রনালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা(বিসিএস শিক্ষা) ড. এ কে এম এম লুৎফর রহমান রতন।

মরহুমার স্বামী সুবাদার মেজর এম এ সামাদ ৩৭ বছর আগে মারা যান। বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসর গ্রহনের পর সুবাদার মেজর এম এ সামাদ নিজ জায়গায় অসংখ্য সামাজিক প্রতিষ্ঠান গড়ে তোলেন। হয়দেবপুর দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়, হয়দেবপুর দরগাহ বাজার ডাকঘর, হয়দেবপুর দরগাহ বাজার, হয়দেবপুর দরগাহ কাজী অফিস, হাসপাতাল, হয়দেবপুর দরগাহ ঈদগাহ মাঠ ও পরবর্তি সময় তার নির্দেশিত মতে মসজিদ সহ বেশ কিছু প্রতিষ্ঠান গড়ে উঠে। সুবাদার মেজর এম এ সামাদ স্থানীয়ভাবে সর্বাচ্চ জমিদাতা । মরহুমের সাথে তার স্ত্রীর সার্বিক সহযোগিতায় প্রতিষ্ঠিত হয় ওই সব প্রতিষ্ঠান।

মরহুমা বেগম জহুরা সাদাদের জানাজা নামাজে কয়েক হাজার মানুষ অংশ গ্রহন করেন। তার মত্যৃতে বিভিন্ন ব্যাক্তি প্রতিষ্ঠান ও রাজনৈতিক ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...