আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রেনেট হামলার পরিকল্পনা হয় হাওয়া ভবনে,এখনো শরীরে স্প্লিন্টার বয়ে বেড়াচ্ছি —মনোহরদীতে শিল্পমন্ত্রী

নরসিংদী পোস্ট —
শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেছেন একুশে আগষ্টের ভয়াবহ গ্রেনেট হামলার পরিকল্পনা করা হয়েছিল তারেক জিয়ার হাওয়া ভবনে। কিন্তু আল্লাহপাকের অশেষ রহমতে ও কোটি কোটি নেতাকর্মীদের ভালবাসায় নেত্রী বেঁচে যান। সেদিনের গ্রেনেট হামলায় আমিও আহত হই। শরীরে এখনো স্প্লিন্টার বয়ে বেড়াচ্ছি। ভয়াবহ এই ঘটনার মূল কুশীলবরা এখনো ধরাছোঁয়ার বাইরে। তাদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই।
২১ আগষ্ট রোববার দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়া এম এ মজিদ বি এম কলেজে মনোহরদী ও বেলাব উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

এসময় শিল্পমন্ত্রী আরো বলেন,যুদ্ধের কারনে জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে।
এ বিষয়টাকে ইস্যু করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তারা মনে করছে আওয়ামীলীগ মাঠে নেই আওয়ামীলীগ বুঝি চুপ হয়ে গেছে। কতভাবে ভয় দেখাচ্ছে তারা। দেশ নাকি শ্রীলঙ্কা হয়ে যাচ্ছে।
কিন্তু তারা হয়তো জানেনা শেখ হাসিনার সরকার অত্যন্ত শক্তিশালী সরকার। কোনোভাবেই দেশ শ্রীলঙ্কার মতো হবে না। সরকার পরিকল্পনা নিয়েই এগিয়ে চলেছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব, বেলাব উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, বেলাব উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, মনোহরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান তামান্না ও সাধারণ সম্পাদক আফরোজা সুলতানা রুবী এবং আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...