আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘোড়াশালে কলেজ বাসের ধাক্কায় বিদ্যুৎ কেন্দ্রের প্লান্ট অপারেটরের মৃত্য

পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় কলেজ বাসের ধাক্কায় ইমরুল হক (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (২১ আগস্ট) দুপুরে পৌর এলাকার ঘোড়াশাল-পলাশ আঞ্চলিক সড়কের কো-অপারেটিভ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমরুল হক কুমিল্লার দাউদকান্দির তালতলা গ্রামের আব্দুল রশিদ মিয়ার ছেলে। তিনি ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৭ নং ইউনিটে প্লান্ট অপারেটরের দায়িত্বে ছিলেন। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক বাস ও চালককে আটক করে পুলিশের কাছে তুলে দেয়।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, দুপুরে ইমরুল হক ঘোড়াশাল পৌরসভা থেকে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থলে ফিরছিলেন। মটোরসাইকেলটি ঘোড়াশাল-পলাশ আঞ্চলিক সড়কের কো-অপারেটিভ জুটমিল এলাকায় পৌছালে পিছন থেকে নরসিংদী আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের একটি শিক্ষার্থীবাহি দ্রুতগামী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ইমরুল হক ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্থ্যাস্থকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।
পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, দুঘটনার পর এলাকাবাসী ঘাতক বাস ও চালককে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...