আজ ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত‍্যূ

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর ঘোড়াশালে রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মো. খোরশেদ আলম (৪৫) নামে এক উপ-সহকারী প্রকৌশলী নিহত হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৯ টায় ঘোড়াশাল রেলস্টেশনের সামনে চামড়াব এলাকার একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোরশেদ আলম মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার মো. সাদেক আলীর ছেলে। তিনি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৭ নম্বর ইউনিটের উপ-সহকারী প্রকৌশলীর দায়িত্বে ছিলেন এবং এই বিদ্যুৎ কেন্দ্রের মাধবী কোয়াটারে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে অফিসের একটি ট্রেনিংয়ের ক্লাস নিতে টঙ্গী যাওয়ার উদ্দেশ্য বাসা থেকে মোটরসাইকেল যোগে বের হন খোরশেদ আলম। পরে সকাল ৯টায় ঘোড়াশাল চামরাব এলাকার রেলক্রসিংয়ের সামনে এসে পৌঁছান তিনি। এসময় বাঁশ ফেলে রেলক্রসিংয়ে যান চলাচল আটকে রাখা হলেও খোরশেদ আলম বাঁশের নিচ দিয়ে পাড় হওয়ার সময় চট্টগ্রামমুখি সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুই লাইনে মাঝে ছিটকে পড়ে ঘটনাস্তলেই তার মৃত‍্যূ হয়।

গেটম্যান আমজাদ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন ঘোড়াশাল আসার খবরে বাশ দিয়ে রেলক্রসিংটি আটকে দেই। এরপর খোরশেদ আলম সেটির নিচ দিয়ে মোটরসাইকেল নিয়ে রেললাইনে প্রবেশ করে। এসময় ট্রেনের ধাক্কায় দুই রেললাইনের মাঝে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ আসার আগেই মরদেহটি ঘোড়াশাল তাপবিদ্যৎ কেন্দ্রে নিয়ে যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, নিহত খোরশেদ আলমের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...