আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটমোহরে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

 

মোঃ কায়সার আহম্মেদ, পাবনা সংবাদদাতাঃপাবনার চাটমোহরে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট
টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১২-মে) সকাল সাড়ে ৯ টায় চাটমোহর পৌর সদরের বালুচর খেলার মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। পরে তিনি অতিথিদের নিয়ে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করেন।

মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটমোহর পৌর সভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো ও বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।

আরোও বক্তব্য দেন, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, বিলচলন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি রকিবুর রহমান টুকুন প্রমূখ।

উদ্বোধনী খেলায় প্রতিদন্দিতা করে পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব ও সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশ।

মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু জানান, মিশুক ক্রীড়া চক্রের উদ্যোগে আয়োজিত ক্লেমন মিশুক টি-২০ক্রিকেট টুর্নামেন্ট আইসিসির নিয়ম অনুযায়ী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার দ্বারা পরিচালিত হচ্ছে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দল হলো, রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমী,পাবনার টেবুনিয়ার বাড়ইপাড়া নবদূত স্পোর্টিং ক্লাব,পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব,ঈশ্বরদী ক্রিকেটক্লাব,সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশ,চুয়াডাঙ্গার সিটি বয়েজ ক্রিকেট ক্লাব,পাবনা মোহামেডান স্পোটিং ক্লাব ও স্বাগতিক মিশুক ক্রীড়া চক্র চাটমোহর।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...