আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটমোহরে নকআউট ভিত্তিক ব্যাডমিন্টন টূর্নামেন্ট

 

পাবনা সংবাদদাতাঃজাতীয় পর্যায়ের খেলোয়ারদের অংশগ্রহণে পাবনার চাটমোহরে শুরু হলো নকআউট ভিত্তিক ব্যাডমিন্টন টূর্নামেন্ট। র‌্যাংকিং ও নন র‌্যাংকিং এই দুই বিভাগে মোট ২৪টি দল অংশ নিচ্ছে এ খেলায়। ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের পৃষ্ঠপোষকতায় এবং দ্য রিয়েল জীম এর আয়োজনে মঙ্গলবার রাতে পৌর সদরের আফ্রাতপাড়ার প্রজেক্টে নন র‌্যাংকি টূর্ণামেন্ট উদ্বোধন করেন সাকাওয়াত হোসেন সাকা। খেলা উদ্বোধনের আগে স্বাগত বক্তব্য রাখেন ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের স্বত্তাধিকারী ও চাটমোহর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসাদুল ইসলাম হিরা। র‌্যাংকিং দলগুলোর খেলা অনুষ্ঠিত হবে ১২ ও ১৩ জানুয়ারী। ১৩ জানুয়ারী অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।
মঙ্গলবার রাতে ১৬ টি দল খেলায় অংশ নেয়। এম জে বিলিয়ার্ড পাবনা, নয়ন ব্যাডমিন্টন একাডেমি উল্লাপাড়া, মানিক কাজী স্মৃতি সংঘ, পিবি এগ্রো, প্রখর, দয়রামপুর ব্যাডমিন্টন, টিম আর স্কয়ার ও সিটি ডায়াগনস্টিক সেন্টার দল বিজয়ী হয়।
র‌্যাংকিং ৮টি দল হলো, টিম আর স্কয়ার, বগুড়া ব্যাডমিন্টন ক্লাব, ব্রাদার্স টু কাদিরাবাদ ক্যান্টনমেন্ট নাটোর, নাচোল ব্যাডমিন্টন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ, পল্লী বিদ্যুৎ সমিতি-১, সারওয়ার ব্যাডমিন্টন ক্লাব ঢাকা, টিম বুজ ও ব্যাডমিন্টন ক্লাব ঢাকা।
উপস্থিত ছিলেন খেলা উদ্বোধন কালে চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শেখ জিয়ারুল হক সিন্টু, চাটমোহর সবুজ সংঘের সভাপতি রবিউল করিম রবি, ক্রিড়া ব্যক্তিত্ব আব্দুল বারি, দ্য রিয়েল জীমের পরিচালক তাইজুল ইসলাম প্রমূখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...