আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটমোহরে সামাজিক সম্প্রীতি সমাবেশ

মোঃ কায়সার আহম্মেদ, পাবনা সংবাদদাতাঃপাবনার চাটমোহর উপজেলা পরিষদের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ -সেপ্টেম্বর) সকালে ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সম্প্রীতি সমাবেশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে ও সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হালিম ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক, নারী ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত)নয়ন কুমার দাস,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সবেক কমান্ডার গাজী এসএস মোজাহারুল,চাটমোহর মহিলা কলেজের অধ্যক্ষ সরকার শরিফ মাহমুদ সঞ্জু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অশোক চক্রবর্তী,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি জয়দেব কুন্ডু ও বীর মুক্তিযোদ্ধা ইগনাসিউস গমেজ প্রমূখ।

সম্প্রীতি সমাবেশ বক্তরা বলেন, বাংলাদেশের মধ্যে চাটমোহর উপজেলা একটি সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ। নিজেদের মধ্যে হিংসা বিদ্বেষ ভুলে যার যার ধর্ম নিয়ে শান্ত পরিবেশ বজায় রাখার দায়িত্ব সবারই। সামাজিক সম্প্রীতি নষ্ট যাতে না হয় সেদিকে সজাগ থাকতে হবে। আগামী দূর্গোৎসব যাতে সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় সেজন্য সবার সজাগ থেকে পাহাড়া দিতে হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...