আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদলের নতুন কমিটি দেওয়ায় নরসিংদীতে আনন্দ মিছিল

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ছাত্রদলের নতুন কমিটি পাওয়ায় আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রদল। কমিটি ঘোষণা করায় ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান, জেলা বিএনপি’র আহবায়ক খায়রুল কবির খোকন, সদস্য সচিব মনজুর এলাহী, ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সংগ্রামী সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে ছাত্রদলের নব গঠিত কমিটি।

রবিবার (২৯ জানুয়ারি) জেলা শহরের সাটিরপাড়া এলাকায় নরসিংদী জেলা ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদের নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়।

আনন্দ মিছিলে জেলা ছাত্রদল নেতা ইবনে আদেল শশী, সজীব পাল জুম্মন, মুজাহিদুল ইসলাম পিয়াস, সাইফুল বিন মিয়াজ, আজিজুল ইসলাম, জিসান আদনান সানি সহ কয়েক শত নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ করে।

উল্লেখ্য, ১২ বছর পর নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সিদ্দিকুর রহমান নাহিদ সভাপতি ও মেহেদী হাসান ওরফে রিফাতকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...