আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রলীগের ৩০ তম সম্মেলনে সভাপতি পদে মনোনয়ন জমা দিলেন শামীম পারভেজ

 

মোঃ আশিকুর রহমান সৈকত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন, বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জাতীয় সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

৬ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সংগঠনটির জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনে সভাপতিত্ব করবেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়৷

বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় সম্মেলনে সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন নরসিংদীর সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও বর্তমান কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম পারভেজ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত রয়েছেন। ইতোমধ্যে জাতীয় সম্মেলন উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা দিচ্ছেন অসংখ্য নেতাকর্মী। তাদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন শামীম পারভেজ।
তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে দীর্ঘ দিন যাবত রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারী, বন্যা সহ দেশের সকল প্রতিকূল মুহূর্তে সাধারণ মানুষের পাশে থেকেছেন। অসহায়, দরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বৃক্ষ রোপণ সহ সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছেন।

ছাত্রলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, শামীম পারভেজ দীর্ঘ দিন যাবত ছাত্রলীগের রাজনীতি করে আসছেন। প্রতিটি শাখা-ইউনিটের নেতাকর্মীদের সর্বদা খোঁজ খবর নিয়ে পাশে থেকেছেন। তাই তৃণমূলের দাবী বাংলাদেশ ছাত্রলীগের ৩০ তম জাতীয় সম্মেলনে শামীম পারভেজকে সভাপতি পদে দেখতে চান।

বাংলাদেশ ছাত্রলীগের ৩০ তম জাতীয় সম্মেলনে সভাপতি পদপ্রার্থী ও বর্তমান কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম পারভেজ বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, দেশরত্ন শেখ হাসিনার সকল নির্দেশনা মেনে আমার রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছি। দীর্ঘ দিন ছাত্রলীগের সাথে সম্পৃক্ত। আমি আশাকরি আগামী সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বিগত দিনের রাজনৈতিক কর্মকাণ্ড বিশ্লেষণ করে আমাকে সভাপতি নির্বাচিত করবেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...