আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংক পুটিয়া শাখার সাড়ে উনিশ হাজার চারা বিতরণ

 

শেখ আব্দুল জলিল –

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে নরসিংদীর শিবপুর উপজেলার গ্রামীণ ব্যাংকের পুটিয়া শাখার উদ্যোগে ব্যাংকটির উপকারভোগী ও সাধারণ মানুষের মাঝে সাড়ে উনিশ হাজার ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে।
এর আগে ১৫ আগষ্ট মঙ্গলবার সকালে পুটিয়া গ্রামীণ ব্যাংক শাখা অফিস প্রাঙ্গনে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ব্র্যাঞ্চ ম্যানেজার মোঃ মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের রাজনৈতিক জীবনের উপর ও দিবসটির তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,নরসিংদী যোনের যোনাল ম্যানেজার মোঃ আবু তালেব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যোনাল অডিট অফিসার বিভূতি ভূষন শাহা,এরিয়া ম্যানেজার মোহাম্মদ আলী,পুটিয়া বাজার আওয়ামীলীগের সভাপতি বিনয় কৃঞ্চ গোস্বামী,পুটিয়া ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বিল্লাল সরকার,পুটিয়া বাজার কমিটির সভাপতি সাইদুল সরকার,সেক্রেটারী মোঃ সাইদুর রহমান মোল্লা,ইজারাদার মোঃ খোরশেদ আলম সরকার প্রমূখ।
আলোচনা সভা শেষে উপস্থিত প্রতিজনকে ৬টি করে ফলজ,বনজ ও ঔষধি গাছের চারাসহ উনিশ হাজার পাঁচশ চারা বিতরণ করা হয়।

যোনাল ম্যানেজার মোঃ আবু তালেব বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে নরসিংদী এরিয়া অফিসের পক্ষ থেকে এক লক্ষ তেইশ হাজার সাতশত আষট্রিটি চারা ও নরসিংদী যোনের আওতায় ছয় লক্ষ বাইশ হাজার চারা বিতরণ করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...