আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জীবন বাজি রেখে পাহাড়ে আছেন সেনাবাহিনী”- সেনাপ্রধান

 

সাকিব আলম মামুন
লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস.এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, পার্বত্যাঞ্চলে প্রত্যন্ত দুর্গম পাহাড়ে সেনা সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে যথাযথ দায়িত্ব পালন করছেন। পবিত্র ঈদের দিনে তাদের পবিরার পরিজন ছেড়ে পেশাগত দায়িত্ব পালনে পার্বত্য অঞ্চলের মানুষের শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে তারা।

গতকাল (২২ এপ্রিল) শনিবার ঈদুল ফিতর উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের লংগদু জোনের দুর্গম বামে লংগদু ক্যাম্প পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

পরিদর্শনকালে সেনাপ্রধান সেনা সদস্যের সঙ্গে ঈদের শুভেচ্ছা এবং কুশলাদি বিনিময় করেন। এসময় সেনা প্রধান দুর্গম পাহাড়ে সেনা সদস্যদের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনের কথা তুলে ধরেন।

সেনা সদস্যদের মনোবল বাড়াতে ঈদে পাহাড়ে ছুটে আসেন বলে জানান সেনা প্রধান।

তিনি বলেন, ঈদের এই বিশেষ দিনে তাদের পাশে থেকে তাদেরই একজন হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি তাদের সাথে কথা বলেছি। পবিত্র ঈদের দিনে তাদের সাথে এসে ঈদ আনন্দ উদযাপন করায় তারা খুবই খুশি ও আনন্দিত।

জানা গেছে, এই প্রথম কোন সেনা প্রধান হিসেবে লংগদুতে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন জেনারেল এস.এম শফিউদ্দিন আহমেদ।

এসময় ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অ্যাডজুটেন্ট মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম, খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, লংগদু জোন কমান্ডার লে. কর্ণেল হিমেল মিয়া, বামে লংগদু আর্মি ক্যাম্প এবং রাঙামাটি রিজিয়ন সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তা, জেসিও, অন্যান্য পদবীর সৈনিকগণ এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর সেনাবাহিনী প্রধান রাঙামাটি রিজিয়ন সদর দপ্তরের সকল স্তরের সেনা সদস্যদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...