আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিমলাতে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মোঃ আরিফুর রহমান ডালিম

নীলফামারী জেলা প্রতিনিধি:

সেদিন জামাত জোট সরকারের মদদ না পেলে জঙ্গিরা সিরিজ বোমা হামলা চালানোর সাহস পেতনা ‘ কথা গুলো বললেন উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আনারুল হক সরকার মিন্টু । গতকাল সারাদেশের মতো ডিমলা ও পালিত হলো ঐতিহাসিক ১৭ আগস্ট ট্রাজেডি দিবস। ২০০৫ সালে তৎকালীন জামাত জোট সরকারের পৃষ্ঠপোষকতায় জঙ্গি গোষ্ঠীরা একযোগে তেষট্টি জেলায় সিরিজ বোমা হামলা চালায়। এ উপলক্ষে ডিমলা উপজেলা আওয়ামী লীগ শোক র‌্যালীর আয়োজন করেন।

এরপর ডিমলা উপজেলা আওয়ামী লীগ শোক র‌্যালীর আয়োজন করেন, দলীয় কার্যালয় থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডিমলা কেন্দ্রীয় শহীদ মিনারে সমবেত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবুর নীরেন্দ্রনাথ রায়, সহ-সভাপতি মোঃ সাইদুল ইসলাম বাড়ি, সাধারণ সম্পাদক আনারুল হক সরকার মিন্টু ও রদপ্ত সম্পাদক ‘ মোঃ জহুরুল ইসলাম ভূয়াসহ বিভিন্ন স্তরের নেতা কর্মী। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্র লীগের সভাপতি আবুসায়েম সরকার,জহুরুল ইসলাম ভূয়া,সাইদুল ইসলাম,আনারুল হক সরকার মিন্টু প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা ২০০৫ সালে সিরিজ বোমা হামলা, সবগুলোই একই সুত্রে গাথা, হামলাকারীরা চেয়েছিলেন বাংলাদেশ কে আফগানিস্তানের স্টাইলে পরিণত করা কিন্তু এদেশের মানুষ তাদের চক্রান্ত ভন্ডুল করেছে, সেদিন জামাত জোট সরকারের মদদ না পেলে জঙ্গিরা সিরিজ বোমা হামলা চালানোর সাহস পেতনা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...