আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষ তরুণ প্রজন্ম গড়ার লক্ষ্যে রাঙামাটিতে ক্যারিয়ার মিট-আপ

 

সাকিব আলম মামুন
রাঙামাটি প্রতিনিধি-

পার্বত্য জেলা রাঙামাটিতে দক্ষ তরুণ প্রজন্ম গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সময়ের অন্যতম অনলাইন প্লাটফর্ম ওয়ান ওয়ে স্কুল। এরই ধারাবাহিকতায় সম্প্রতি রাঙামাটিতে চট্টগ্রাম বিভাগীয় টিমের সার্বিক সহযোগিতায় জেলা টিমের পক্ষ থেকে ক্যারিয়ার মিট-আপ সম্পূর্ণ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় টিমের প্রোমোশন ম্যানেজার মো. জাহিদুর ইসলাম, রাঙামাটি জেলা টিম লিডার মো. রাকিবুল ইসলাম, কো-লিডার সুবর্ণা হালদার বৃষ্টি, আইটি ম্যানেজার আফরিন আক্তার, এডমিন ম্যানেজার আফরোজা রুমি, কমিউনিকেশন ম্যানেজার রুবায়েদ, প্রোমোশন ম্যানেজার বাইজিদ, পলিটেকনিক ম্যানেজার কাওসার সহ অন্যান্য কলেজ ক্যাম্পাসের সদস্যগণ।

ক্যারিয়ার মিট-আপ-এ জেলা টিম লিডার রাকিবুল বলেন, রাঙামাটি জেলার সকল ছাত্রছাত্রীদের জন্য ওয়ান ওয়ে স্কুল একটি আর্শীবাদ। দেশে বর্তমান বেকার সমস্যা থেকে মুক্তি পেতে ওয়ান ওয়ে স্কুলের সাথে থেকে নিজে দক্ষ হোন এবং অন্যকে সুযোগ করে দিন। আমরা ওয়ান ওয়ে স্কুল রাঙামাটি টিম দূর্গম এই জেলাকে প্রযুক্তি নির্ভর জেলা হিসেবে গড়ে তুলতে কাজ করছি। দূর্গম এলাকায় আমরা আমাদের লক্ষ্য চালিয়ে যাবো।

তিনি আরও বলেন, ইতোমধ্যে ওয়ান ওয়ে স্কুল জেলা কমিটি গঠন হওয়ার কিছু দিনের মধ্যেই শহরের অনেক গুলো কলেজ ও স্কুল ক্যাম্পাসে নিয়মিত কার্যক্রম করছে এবং এর মূল লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে বলে জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...