আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দুস্থদের আর্থিক সহায়তায় লংগদু জোন

 

সাকিব আলম মামুন
লংগদু, (রাঙামাটি) প্রতিনিধিঃ

রাঙামাটির লংগদুতে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে লংগদু জোন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ১১টায় লংগদু জোন (মাইনীমূখ আর্মি ক্যাম্প) প্রাঙ্গণে জোন কমান্ডার লেঃ কর্ণেল হিমেল মিয়া (পিএসসি) দশ জনকে আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জোন উপ অধিনায়ক মেজর রিয়াজ আহমেদ (পিএসসি)।

জোন কমান্ডার বলেন, “বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙ্গালিসহ সকল ক্ষুদ্র নৃ -গোষ্ঠী জনসাধারণের আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করে আসছে। এ সহায়তা তারই একটি দৃষ্টান্ত।”

এর আগে লংগদু সেনা জোনের উদ্যোগে ১ মাসব্যাপী কমিউনিটি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সম্পন্ন করা ২১ জনের মাঝে সনদপত্র বিতরণ করেন।

এ সময় প্রশিক্ষনার্থীদের উদ্দ্যেশে তিনি বলেন, “প্রশিক্ষণকে স্বতঃস্ফূর্তভাবে গ্রহণের মাধ্যমে অর্জিত জ্ঞান ব্যক্তিগত কর্মজীবনে প্রয়োগ করে স্বাবলম্বী হওয়ার আশা ব্যাক্ত করেন এবং লংগদুর পাহাড়ী-বাঙালীদের মধ্যে আর্থ-সামাজিক উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি বহুলাংশে বৃদ্ধি পাচ্ছে বলে জানান।”

এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন ইহসানুল হক, কোয়ার্টার মাষ্টার লেঃ রাফিউল হাসান রাফাত, আরএমও মোঃ জোবায়ের আহমেদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...