আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুস্থ সংগ্রামী সদস্যদের মাঝে গ্রামীণ ব্যাংক গাজীপুর যোনে কম্বল বিতরণ।

 

জাকারিয়া আল মামুন গাজীপুর জেলা প্রতিনিধি

গ্রামীণ ব্যাংক গাজীপুর যোনে বিভিন্ন এরিয়ার মতো, কাপাসিয়া এরিয়াতেও দুস্ত সংগ্রামী সদস্যদের  মাঝে কম্বল বিতরণ করা হয়।

কাপাসিয়া এরিয়ার এরিয়া ম্যানেজার এর সভাপতিত্বে, অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর যোনের, যোনাল ম্যানেজার আব্দুল হাদি আল (মামুন ), প্রোগ্রাম অফিসার, কাপাসিয়া শাখা ও রাজাবাড়ি শাখার   শাখা ব্যবস্থাপক সহ বিভিন্ন শাখা অফিসের কর্মকর্তা ও সহকর্মী বৃন্দ।

অত্র যোনের কর্ণধার যোনাল  ম্যানেজার আব্দুল হাদী আল( মামুন)  বলেন-  প্রাচীনকাল থেকেই সমাজে ভিক্ষাবৃত্তি চলে  আসছে, উপমহাদেশেও এর ইতিহাস দীর্ঘদিনের।

গ্রামীণ ব্যাংক সংগ্রামী( বিক্ষুক) সদস্যদেরকে দুই হাজার তিন সাল থেকে ভিক্ষাবৃত্তি থেকে ফিরিয়ে আনার লক্ষ্যে সুদবিহীন ঋণের ব্যবস্থা চালু  করে। তারই ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক বিভিন্ন দুর্যোগ কালীন সময়ে আর্থিক ও খাদ্য সামগ্রী সহায়তা করে আসছে, করোনা কালীন সময়েও দুইবার করে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছে।

বর্তমানে চারিদিকে যখন মানুষ শীতে থরথর করে, তখনই আবার শীত নিবারনের জন্য কম্বল বিতরনের কর্মসূচি হাতে নিয়েছে গ্রামীণ ব্যাংক । অদ্য ৮-১-২২৩ ইং তারিখে গাজীপুর যোনের বিভিন্ন শাখায় প্রায় দুই হাজার কম্বল বিতরন করা হয়। এইভাবে পর্যায়ক্রমে সংগ্রামী সদস্য বাছাই করে আরো দুই হাজার  জনকে কম্বল বিতরন করা হবে বলে জানান গ্রামীণ ব্যাংক গাজীপুর যোন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...