আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৈনিক অধিকারের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় পত্রিকা দৈনিক অধিকার ও অধিকার ডট নিউজের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিনিধি সম্মেলন, আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ মার্চ) দুপুর দুইটায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় ঊ আব্দুস সালাম হলরুমে প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।

এতে সারা বাংলাদেশ থেকে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাইকৃত শতাধিক সংবাদকর্মীর উপস্থিত ছিলেন।
দৈনিক অধিকারের সম্পাদক তাজবির হোসাইন সজীব’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সহ সভাপতি, ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক রেজাউনুল হক রাজা।
মাহাদী সেকান্দারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালিন নোমানী।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে এসএ টিভির সাবেক বার্তা সম্পাদক রনজক রিজভি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বেলাল আহমেদ ভুঁইয়া অনিক, সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা বাপ্পি সরদার এবং আমাদের সময় পত্রিকার হেড অব অনলাইন মঈন বকুলসহ দৈনিক অধিকার পত্রিকার বিভিন্ন জেলা-উপজেলার প্রতিনিরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আটজন গণমাধ্যম কর্মীকে দৈনিক অধিকারের ২০২২ সালের বর্ষসেরা সাংবাদিকের পুরস্কারের পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রতিনিধিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পরে সকলকে পরিচয় পত্র প্রদান শেষে আয়োজনটির পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...