আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুরে ওএমএসের চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন

মোঃ সম্রাট আলী , কুষ্টিয়া প্রতিনিধি।
কুষ্টিয়ার দৌলতপুরে ওএমএস এর চাল বিক্রয়ের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
রবিবার (৪ সেপ্টেম্বর)সকাল ১০টায় উপজেলার তারাগুনিয়া ডাকবাংলো চত্বরে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে এই চাল বিক্রয় কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কুষ্টিয়া অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবু জোয়ার গিফারী‌।প্রধান অতিথির বক্তব্যে, অতিরিক্ত জেলা প্রশাসক আবু জোয়ার গিফারী‌ খোলা বাজারে চাল বিক্রি প্রধানমন্ত্রীর এই মহতী উদ্যোগ সফল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন সরকারের ন্যায্য মূল্যে (ওএমএস) এর আওতায় খোলাবাজারে খাদ্যপণ্য বিক্রি বা ওএমএস কার্যক্রম বাস্তবায়নে অসহায় হতদরিদ্র মানুষের জন্য ভর্তুকি দিয়ে ওএমএস এর চাল খোলাবাজারে বিক্রি করছেন। যাতে নিম্ন আয়ের মানুষেরা যেন খাদ্য সংকটে না পড়ে। চালে কেউ অস্বাভাবিক মুনাফা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর মনিটরিং করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. এজাজ আহমেদ মামুন, উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মো. আব্দুল জব্বার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. টিপু নেওয়াজ,ওসি এলএসডি শাহাবুল আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, উপজেলার ২ জন ডিলারের মাধ্যমে ৩০ টাকা দরে সপ্তাহে ৪টন চাল এই উপজেলায় ভোক্তাদের কাছে বিক্রি করা হবে। এছাড়াও টিসিবির কার্ডধারীরাও তাদের কার্ড দিয়ে ৫ কেজি করে ৩০ টাকা দরে এ চাল কিনতে পারবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...