আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুরে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ১

মোঃ সম্রাট আলী ,কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ার দৌলতপুরে মাইক্রোবাসের ধাক্কায় ময়েন খামারু (৫২) নামে একজন কৃষক নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার মরিচা ইউনিয়নের বালিরদিয়াড় স্কুলের সামনে দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের মাইক্রোবাসের ধাক্কায় তিনি নিহত হোন। নিহত কৃষক দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের টলটলিপাড়া খড়িবুনা গ্রামের মুনছুর খামারুর ছেলে।

দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন রাত সাড়ে ৭টার দিকে বালিরদিয়াড় স্কুলের সামনে কৃষক ময়েন খামারুকে দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের চলন্ত মাইক্রোবাস ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হোন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কৃষক ময়েন খামারুকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ হাসপাতাল থেকে নিহত কৃষকের মরদেহ উদ্ধার করে থানায় নেয় এবং মাইক্রোবাসসহ চালক সাগর (৩০) কে আটক করে।
আটক সাগর দৌলতপুরের ফারাকপুর কায়ামারী গ্রামের মো. মুসার ছেলে। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় ওইরাতেই নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং আটক চালককে মাইক্রোবাসহ ছেড়ে দেওয়া হয়।

মাইক্রোবাসের ধাক্কায় কৃষক নিহত হওয়ার ঘটনায় দৌলতপুর থানার ওসি মো. মজিবর রহমান বলেন, কোন অভিযোগ না পাওয়ায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং মাইক্রোবাসের চালককেও মাইক্রোবাসসহ ছেড়ে দেওয়া হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...