আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুরে সহকারী শিক্ষক কে.এন.আশরাফ উদ্দীনের দাফন

 

মোঃ সম্রাট আলী দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের মরহুম কুতুব উদ্দীন বিশ্বাস এর প্রথম পুত্র ও আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারি প্রধান শিক্ষক ও হোমিও ডাক্তার কে.এন. আশরাফ উদ্দীন মিনু বিশ্বাস, (১ ডিসেম্বর ২০২২) বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন-( ইন্নাল্লিাহি………রাজিউন)। তার জানাজার নামাজ শুক্রবার সকাল ১১ টার সময় সোনাইকুন্ডি গ্রামে তার নিজ বাসভবন সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়ে।

জানাজার নামাজ শেষে তাদের পারিবারিক কবর স্থানে মাতা-পিতার পাশে দাফন করা হয়েছে। জানাজার আগে তার স্মৃতি চারণ মূলক বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ্ব মো: রেজাউল হক চৌধূরী, আল্লারদর্গা বাজার কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবী হাবিবুর রহমান লস্কর, ০৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধূরী, আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীন, আল্লারদর্গা হাইস্কুলের প্রাক্তন শিক্ষক ও সহকর্মী মো: নূরুজ্জামান ও বর্তমান প্রধান শিক্ষক কামরুল হাসান, মরহুমের ভাই ফেরদৌস হাসান ও জামাতা জহির রায়হান।

মরহুম কে.এন. আশরাফ উদ্দীন মিনু বিশ্বাস ১৯৮৩ সালে আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন এবং ২০১৪ সালে জুন মাসে অবসরে চলে আসেন, তার বয়স হয়েছিল ৬৮ বছর, পাশাপাশি তিনি হোমিও ডাক্তার হিসেবে খ্যাতি লাভ করেন, তিনি গরীবের ডাক্তার হিসেবে পরিচিত ছিলেন। মৃত্যু কালে স্ত্রী, এক কন্যা ও অগণিত ছাত্র-ছাত্রী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...