আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুর থানার নবাগত ওসির সাংবাদিকদের সাথে মত বিনিময়

 

মোঃ সম্রাট আলী, কুষ্টিয়া

দৌলতপুর থানার নবাগত ওসি মোঃ মজিবুর রহমান স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলারা ঘটনা সঠিক তদন্ত করে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

২৭/০৯/২০২২ তারিখ মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলা ও জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

মত বিনিময় কালে ওসি বলেন,সাংবাদিকদের ওপর হামলাকারীরা যতই শক্তিশালী হোক না কেন সঠিক তদন্তের মাধ্যমে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এজন্য সাংবাদিকরাও সহযোগীতা করতে হবে।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন,সাপ্তাহিক দৌলতপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম রেজা বাচ্চু,দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির সাংগঠনিক সম্পাদক রাকিব আলী,জাতীয় দৈনিক গণকন্ঠের দৌলতপুর উপজেলা প্রতিনিধি সম্রাট আলী, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সদস্য ও সিনিয়র সাংবাদিক আলাউদ্দিন আলী, দৈনিক কুষ্টিয়ার দর্পণ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি সুনাই রহমান সুজন, দৈনিক দেশ তথ্য পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি মহির উদ্দিন,জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি আবুল বাশার ও সাপ্তাহিক দৌলতপুর বার্তার স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসেন।

উল্লেখ যে, গত রবিবার বিকাল ৪ টায় উপজেলার মথুরাপুরে একটি বাল্যবিবাহের খবর সংগ্রহের জন্য গিয়ে সাংবাদিক আবুল বাসার ও সাংবাদিক সাজ্জাদ হোসেন সন্ত্রাসী হামলার শিকার হয়।

হামলার শিকার সাংবাদিক আবুল বাসার বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে পর দিন দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী সাংবাদিক আবুল বাসার আরো জানান, পাকা রাস্তার উপর দাড়িয়ে বর কে বরণ করার জন‍্য নির্মিত গেইটের ছবি তোলেন সাংবাদিক সাজ্জাদ হোসেন। এসময় বাড়ীর ভেতর থেকে গালি দিতে দিতে তেড়ে আসেন
উপজেলার সোনাইকুন্ডি মাদ্রাসা পাড়ার মৃত সিফাত মন্ডলের ছেলে যাকাত আলী। সাংবাদিকের ব‍্যবহৃত মটরসাইকেলে “প্রেস” স্টিকার দেখে ক্ষিপ্ত হন ।
যাকাত আলীর নির্দেশে মাহিম(৩০),আশিক(২৮),মিলন,শাহজাহান,তানিম,পলাশসহ অজ্ঞাতনামা ১০/১২জন লাঠিসোঠাসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সুসজ্জিত হয়ে সাংবাদিকদ্বয়ের উপর হামলা করেন। মথুরাপুর শেখ পাড়া গ্রামের আজিরুদ্দিনের ছেলে রানাসহ স্থানীয়রা সাংবাদিকদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর এমন বর্বরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় কুষ্টিয়া জেলা ও দৌলতপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এসময় সাংবাদিকরা
অবিলম্বে জড়িতদের গ্রেফতারের দাবীও জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...