আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দ্বিতীয়বারের মত নরসিংদীর এনকেএম হাইস্কুল এন্ড হোমসের শতভাগ জিপিএ ৫ প্রাপ্তি

 

নিজস্ব প্রতিবেদক

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) তে দ্বিতীয়বারের মত শতভাগ জিপিএ ৫ পেয়েছে নরসিংদীর নাসিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস (এনকেএম)। সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন স্কুল কর্তৃপক্ষ।

দুপুরের আগ থেকে ফলাফলের অপেক্ষায়
স্কুল প্রাঙ্গনে এসে জড়ো হয় শিক্ষার্থী ও অভিভাবকরা। ফলাফল ঘোষণার পর বিদ্যালয় প্রাঙ্গনে উচ্ছ্বাসে মেতে উঠে শিক্ষার্থীরা। ফলাফল ঘোষণার পর শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীদের সমন্বয়ে স্কুল প্রাঙ্গনে মোনাজাত করা হয়। এসময় বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি শিল্পপতি আব্দুল কাদির মোল্লা উপস্থিত ছিলেন।

স্কুল কর্তৃপক্ষ জানায়, এবছর বিজ্ঞান ও ব্যবসায় শাখা মিলিয়ে মোট ২৬৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয়। এরমধ্যে শতভাগই জিপিএ ৫ অর্জন করে।

২০০৮ সালে শুরু হওয়া পর এ বছর দ্বিতীয়বারের মতো শতভাগ জিপিএ-৫ পাওয়ার গৌরব অর্জন করে এ প্রতিষ্ঠানটি। এর আগে ২০১৭ সালে প্রথমবারের মতো শতভাগ জিপিএ 5 পায় প্রতিষ্ঠানটি।

নাসিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস, নরসিংদীর অধ্যক্ষ অসীম বাড়ৈ বলেন, করোনাকালীন সময়ে আধুনিক পদ্ধতিতে সমন্বিত পাঠদান এই রেজাল্টের পেছনে ভূমিকা রেখেছে এবং ঢাকা বোর্ডে পাঁস এবং জিপিএ পাঁচ বিবেচনায় এই স্কুলই বোর্ডে প্রথম হয়েছে এমনটাই দাবী স্কুলটির প্রধান শিক্ষকের।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...