আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁতে পিকআপের ধাক্কায় দুই নারী নিহত

নওগাঁ প্রতিনিধি—

নওগাঁর মহাদেবপুরে পিকআপের ধাক্কায় অটোরিকশার দুই মহিলা যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার বিকেল ৪ টায় চকগৌরীর খরাতলীর মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ সময় অটোরিক্সায় থাকা দুই মহিলা যাত্রী নিহত ও ৫ যাত্রী আহত হয়।

নিহত যাত্রীরা হলেন—নওগাঁর মান্দার উপজেলার কুলীহার গ্রামের খোকা মিয়ার স্ত্রী আবেদা বিবি (৬০) ও জনাব আলীর স্ত্রী বেবি খাতুন (৩৫)।

জানা গেছে, নওগাঁর মান্দা উপজেলার কুলীহার গ্রাম থেকে একটি অটোরিশায় করে মহিলাসহ সাতজন নওগাঁ শহরের দিকে আসছিলেন। এ সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার চকগৌরীর খরা তলীর মোড় এলাকায় পৌঁছালে নওগাঁর দিক থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ যাত্রীবাহি অটোরিশাটিকে ধাক্কা দেয়।

এতে অটোরিকশায় থাকা সব যাত্রী গুরুতর আহত হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে আবেদা বিবি মারা যান। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় বেবি খাতুন মারা যান। গুরুতর আহত ৫ জনতে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নওগাঁর মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...