আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে অস্ত্র-গুলি সহ আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

নরসিংদীর পলাশের চরসিন্দুর হতে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও ৬ রাউন্ড রাইফেলের গুলিসহ নয়ন ও সালাম নামে আন্তঃজেলা ডাকাত দলে দুই সদস্যকে গ্রেপ্তার করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। রোববার দুপুরে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে তথ্যটি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ আল-আমিন মিয়া।

প্রেস বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল-আমিন জানান, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্ন সময়ে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিভিন্ন সময়ে অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে থাকেন। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম পলাশ উপজেলার চরসিন্দুর ব্রীজ এলাকায় অভিযান চালায়। ওই সময় নরসিংদীর মনোহরদী উপজেলার ঝালকান্দি গ্রামের আব্দুল আজিজ মিয়ার পুত্র নয়ন মিয়া (৪০) ও একই জেলার বেলাব উপজেলার বীর বাঘবের গ্রামের মৃত ফালু মিয়ার পুত্র মোঃ আঃ সালাম ওরফে ছালাম (৫৫) কে আটক করে। ওই সময় তাদের দুজনের দেহ তল্লাশী করে নয়ন মিয়ার কাছ থেকে ম্যাগজিনের ভিতর ২ (দুই) রাউন্ড গুলিভর্তি ১ (এক) টি পিস্তল ও সালামের কাছ থেকে সিগারেটের প্যাকেটের ভিতর রক্ষিত অবস্থায় ০৬(ছয়) রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি উদ্ধার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তার হওয়া আসামী নয়ন ও সালাম আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। ডাকাত নয়নের বিরুদ্ধে ইতোপূর্বে বিভিন্ন থানায় ১০ টি ও সালামের বিরুদ্ধে ১২ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পলাশ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...