আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে আনসার সদস্যদের অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় হয়েছে মামলা,গ্রেফতার হয়নি কেউ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে দুই আনসার সদস্যকে বেধে অস্ত্র ছিনতাই এর ঘটনার ৩৮ ঘন্টা অতিবাহিত হওয়ার পর নরসিংদী সদর মডেল থানা অজ্ঞাত ১৬/১৭জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

তবে এঘটনা এখনো পর্যন্ত ছিনতাইকৃত অস্ত্র ও গুলি উদ্ধার হয়নি।

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ৩টা দিকে মামলাটি দায়ের করেন আনসার ও প্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর থানা কমান্ডার মোসা. লুৎফর নাহার লতিফা। জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ সাজ্জাদ হোসেন সেলিম এ তথ্য নিশ্চিত করেছেন।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন সেলিম জানায় মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত আনুমানিক ২টার দিকে নরসিংদী বড় বাজার এলাকা বণিক সমিতির আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্যাম্পের সামনে চারজন সদস্য আনসার ক্যাম্পের সামনে টহল দিচ্ছিলেন। এ সময় হঠাৎ পেছন থেকে ১০ থেকে ১২ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের আক্রমণ করে। তারা দুই সদস্যকে রশিতে বেঁধে তাদের কাছে থাকা দুটি শটগান এবং ১০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয়। তবে অন্য দুই আনসার সদস্য দৌড়ে কৌশলে রক্ষা পান। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর থানা কমান্ডার মোসা. লুৎফুর নাহার লতিফা বাদী অজ্ঞাত ১৬/১৭ জনকে আসামী করে মামলা দায়ের করে মামলা দায়ের করেন।

তিনি বলেন, ‘আমার জানা মতে অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় এখনও এর জড়িত কাউকে গ্রেফতার করা হয়নি বা কোন অস্ত্রও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে জড়িতদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছেন।

জেলা কমান্ডার তানজিনা বিনতে এরশাদ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি এই মুহূর্তে ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আমরা আমাদের সাধ্যমত অভিযান চালিয়ে যাচ্ছি। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার এবং খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...