আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে জে এন্ড এম ফাউন্ডেশনের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

“শিক্ষায় সমৃদ্ধ হোক আমার বাংলাদেশ”এই স্লোগানকে সামনে রেখে সমাজের হতদরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদানের লক্ষ্যে
জে এন্ড এম ফাউন্ডেশন যাত্রা শুরু করেছে। মঙ্গলবার (১৪ মার্চ) বিকালে নরসিংদী সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের চরমাধবপুর মদিনাতুল উলুম আলিম মাদরাসার হল রুমে মেধাবী, দরিদ্র শিক্ষার্থী ও শিক্ষাক্ষেত্রে অবদান রাখা অবসর প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠানের মধ‍্যে দিয়ে জে এন্ড এম নামে এ ফাউন্ডেশন যাত্রা শুরু করে

সংবর্ধনা অনুষ্ঠানে সম্বর্ধিত এবং পুরস্কার প্রাপ্তদের মধ‍্যে ২০২২ এ আলোকবালী ইউনিয়ন থেকে প্রাথমিকে এ বৃত্তি প্রাপ্ত ৭ জন, এসএসসি তে জিপিএ-৫ প্রাপ্ত ৯ জন এবং এইচএসসি তে জিপিএ -৫ প্রাপ্ত ১২ শিক্ষার্থী। এছাড়া শিক্ষাক্ষেত্রে অনন্য অবদানের জন্য আলোকবালী ইউনিয়নের ১৬ জন অবসর প্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে ১২ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের স্কলারসীপ প্রদানেরও ঘোষনা দেওয়া হয়।

মদিনাতুল উলুম আলিম মাদ্রাসার সুপার জয়নাল আবেদীনের সভাপতিত্বে নাছির উদ্দিন মাস্টার ও নাজমুল হুদা মাস্টারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকবালী ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান। আব্দুল মান্নান ভূঁইয়া কলেজের বিভাগীয় প্রধান খাদেম রসূল সরকার। নরসিংদী মডেল কলেজের শিক্ষক মাইনুল ইসলাম মিরু, শিবপুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল রাজিবউল্লাহ, ডেমরা পাবলিক স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, এম এ সহিদ হাইস্কুলের প্রধান শিক্ষক রাসেল মিয়া ও মোয়াজ্জেম হোসেন বিএসসিসহ এলাকার বিভিন্ন পেশার মানুষ।

অনুষ্ঠানে জে এন্ড এম ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী জাফর ইমাম ভার্চুয়ালি যুক্ত হয়ে বলেন, আমরা প্রথমে এই ফাউন্ডেশনের কাজ আলোকবালী ইউনিয়ন ভিত্তিক শুরু করলেও পরবর্তীতে এর কার্যক্রম পুরো নরসিংদী জেলায় এর পরিধি বৃদ্ধি করা হবে। তিনি আরও বলেন শিক্ষাই জাতির মেরুদন্ড, আমার সামান্য এ প্রয়াস যদি জাতি গঠনে সামান্য উপকারে আসে আমি নিজেকে ধন্য মনে করবো।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...