আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) ভোরে শহরতলীর দাসপাড়া এলাকার নার্সারী মোড়ের ফাঁকা জায়গা থেকে তাদের গ্রেপ্তার করে নরসিংদী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী সদরের টাউয়াদী এলাকার ফজর আলী (৪৩), দাসপাড়া এলাকার রফিকুল ইসলাম (২৯) ও ঘোড়াদিয়া এলাকার রবিন মিয়া (২১)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, ভোরে সদরের দাসপাড়া এলাকায় একদল ডাকাত দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় দাসপাড়ার নার্সারী মোড়ের ফাঁকা জায়গা হতে ৩ জনকে আটক এবং তাদের দখল থেকে ১টি স্টিলের চাপাতি, ২টি চাইনিজ কুড়াল এবং ১টি রামদা উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে আটককৃতদের আরও ৫ থেকে ৬ জন সহযোগী পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতরা চিহ্নিত ডাকাত এবং তাদের বিরুদ্ধে এর আগেও জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে দাবী পুলিশের।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...