আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে হত্যাচেষ্টা মামলার আসামি অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

মনিরুজ্জামান, নরসিংদীঃ নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে হত্যাচেষ্টা মামলার আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (৯ আগস্ট) রাত নয়টায় রায়পুরা থানা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আসামী মোঃ সবুজ মিয়াকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ পরে সবুজের দেওয়া তথ্য অনুসারে রাত পৌনে দশটার দিকে রায়পুরা পূর্ব পাড়ার নিজ বাসার সামনে থেকে অস্ত্র ও গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে গ্রেফতার করা হয়।
বুধবার (১০ আগস্ট) দুপুর দেড়টার দিকে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আল-আমীন।
গ্রেফতারকৃত আসামী মোঃ সবুজ মিয়া (৩৬) রায়পুরা উপজেলার রায়পুরা পূর্ব পাড়া এলাকার আফসার উদ্দিন ওরফে আফসু মেকারের ছেলে এবং আসামী মোঃ মানিক মোল্লা(৪২)একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে।
সংবাদ সম্মেলনে জানানো হয় গত ৫ ই আগস্ট সন্ধ্যা সাতটার দিকে রায়পুরা পূর্বপাড়া মক্কা-মদিনা দোকানের সামনে রায়পুরা থানাহাটি এলাকার আলাউদ্দিনের ছেলের সাথে ঝগড়ার সময় মোঃ সবুজ মিয়া তার কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র দ্বারা হত্যার উদ্দেশ্যে দুই রাউন্ড গুলি করে ।
এঘটনায় নাঈম মিয়া বাদি হয়ে মোঃ সবুজ মিয়াকে আসামি করে গতকাল ৯ আগস্ট ৩০৭/৩২৩/৫০৬ পেনাল কোড অনুসারে এজাহার দায়ের করেন। মামলা নং ১৪।
এরই পরিপ্রেক্ষিতে এস আই সাদেকুর রহমান ও এস আই নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল রাতে তাদের গ্রেফতার করে।
আসামীদের বিরুদ্ধে ১৮৭৮সনের অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। মামলা নং ১৫ তারিখ ১০ আগস্ট ২০২২।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...