আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

 

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে জসিম মিয়া (২৪) নামে পিকআপভ্যান চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে পিকআপভ্যান চালকের সহকারি। রবিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার ঢাকা- সিলেট মহাসড়কের মাধবদী থানাধীন ভগীরথপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত চালক জসিম মিয়া কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার আবদুল জব্বারের ছেলে। তিনি পিকআপভ্যানের চালক ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ঢাকা- সিলেট মহাসড়কের মাধবদী থানার ভগীরথপুর এলাকার পাকিজা মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভৈরব মুখী একটি
পিকআপভ‍্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই পিকআপের চালক জসিম মিয়ার মৃত্যু হয় এবং আহত হয় তার সহকারী। এ দুর্ঘটনায় অভিযুক্ত বাসটিকে জব্দ করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে মাধবদী থানা পুলিশ। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সকালে ঘন কুয়াশা থাকার কারণে এ দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনা কবলিত বাস ও পিকআপ জব্দ করা হয়েছে। দূর্ঘটনার পর পর বাস চালক পালিয়ে যায়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...