আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক-গীতিকার বিশাল


নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সাংবাদিক-গীতিকার ওমর ফারুক বিশাল। কাভার্ড ভ্যানের চাপায় তার মৃত্যু হয় বলে নরসিংদী পোস্টকে নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।

তিনি জানান, সোমবার সকাল পৌনে ১০টার দিকে রায়পুরা উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে মোজাম্মেল হক আরও জানান, নিহত সাংবাদিক ও গীতিকার ওমর ফারুক বিশালের বয়স ৩২। তিনি বেলাব উপজেলার ইউনিয়নের ধুকুন্দি গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।

নিহত বিশাল জি-নিউজ এর যুগ্ম বার্তা সম্পাদকের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি দৈনিক যায়যায়দিন, দৈনিক সমকাল এ কাজ করেছেন।

এ ঘটনায় নিহত বিশালের বন্ধু ইমাম হোসেন স্বজল গুরুতর আহত হয়েছেন। তাকে নরসিংদী জেলা হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

নিহতের ভাই শেখ সেলিম,রিপন মিয়া,ইমরান হোসেন, শরিফ মিয়া,মেহেদি হাসান কান্নাজড়িত কন্ঠে নরসিংদী পোস্টকে বলেন,ঘাতক ড্রাইভারের বিচার চাই আমরা। ঘাতক চালক আমার ভাইকে বাঁচতে দিল না।

জি নিউজ ২৪.কম এর বলেন বার্তা সম্পাদক সুমন মোস্তুফা বলেন,বিশাল আমার অফিসে যুগ্ম। বার্তা সম্পাদক ছিল। তিনি অত্যান্ত কর্ম বিমুখ  ও অত্যন্ত ভালো মানুষ ছিলেন। সড়ক দুর্ঘটনায় উনার মৃত্যুতে। আমরা গভীরভাবে শোকাহত।

ওসি মোজাম্মেল হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

যে কাভার্ড ভ্যানের চাপায় বিশাল নিহত হয়েছেন, সেটি ফ্রেশ কোম্পানির কাভার্ড ভ্যান। সেটি আটক করা হয়েছে, তবে ড্রাইভার পলাতক বলে জানিয়েছেন মোজাম্মেল হক।

দুর্ঘটনার শিকার মটর সাইকেলটি পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় চালক ও কাভার্ড ভ্যানের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...