আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১; আহত অন্তত ৩০

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস, মিনিবাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন। শুক্রবার (২১ এপ্রিল) সকাল ৭ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার কারারচর বৈশাখী স্পিনিং মিলে সামনে এ দূর্ঘটনা ঘটে।
নিহত মনির হোসেন কিশোরগঞ্জের সামসুর মিয়ার ছেলে। সে রূপগঞ্জের ফকির কটন মিলের শ্রমিক। ঈদের ছুটিতে স্বজনদের সাথে গ্রামের যাচ্ছি।
এদিকে দূর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। সকাল ৭ থেকে ৮টা পর্যন্ত এসময় দূর্ঘটনাস্থল থেকে একপাশে ইটাখোলা অন্যপাশে মাধবদী এলাকা পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে ঈদে ঘরমুখী মানুষকে ভোগান্তিতে পড়তে হয়েছে। এদিকে দূঘটনার খবরে ইটাখোল হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে রেকার এনে দূর্ঘটনা কবলিত গাড়ি সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ গামী মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নরসিংদীর ভেলানগর ব্রিজ পাড় হয়ে কারাচর বৈশাখী স্পিনিং মিলের সামনে আসলে বিপরীত দিক থেকে আল গাজ্জালী নামে অপর একটি যাত্রীবাহী মিনিবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মুরগিবাহী একটি পিকআপ ভ্যান দূর্ঘটনায় পতিত ওই দুটি গাড়ীকে ধাক্কা দেয়। এতে অন্তত ৩০ জন আহত হয়। পড়ে আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠলে সেখানে মনির হোসেন নিহত হয়। অপর আহতরা চিকিৎসাধীন রয়েছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হয়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দূর্ঘটনার খবরে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। পরে দূর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে নিলে সড়কের দুই পাশের যানঝট স্বাভাবিক হয়ে আসে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...