আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত ৮টার দিকে সাহেপ্রতাপ-নরসিংদী সড়কের শালিধা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাহেপ্রতাব এলাকার কামাল মিয়ার ছেলে বিপ্লব (১৯) ও স্বপন মৃধার ছেলে দ্বীপ (২০)। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় নাজিমউদ্দিন নামে একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। অপর আহত লামিনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও েএলাকাবাসী সূত্রে জানায়, দ্বীপ তার দুই বন্ধু বিপ্লব ও লামিনকে নিয়ে মোটরসাইকেল যোগে সাহেপ্রতাব থেকে নরসিংদী শহরের দিকে আসছিল। তাদের মোটরসাইকেলটি শালিধা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর ইজিবাইকটি একটি সাইকেলের ওপর তুলে দেয়। এসময় মোটরসাইকেল আরোহী দ্বীপ ও বিপ্লব ইজিবাইকের নিচে চাপা পড়ে গুরুতরভাবে আহত হন এবং আহত হন সাইকেল আরোহী নাজিম উদ্দিন ও মোটরসাইকেল আরোহী লামিন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী দ্বীপ ও বিপ্লবকে মৃত ঘোষণা করেন।েএদিকে সাইকেল চালক নাজিম উদ্দিনের অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল, ইজিবাইক ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তরের জন্য আবেদন করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...