আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর চরাঞ্চলে ফাঁসিতে ঝুলে দিনমজুরের মৃত্যু

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর চরাঞ্চলে ফাঁসিতে ঝুলে মাসুদ (৩২) নামের এক ব‍্যক্তি আত্মহত্যা করেছে। শনিবার (১লা এপ্রিল) দুপুর দুইটার দিকে নরসিংদী সদর উপজেলাধীন প্রত‍্যন্ত চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের বাখরনগর গ্রামে নিহতের বসতবাড়ীর দুচালা টিনের ঘরের ধর্নার সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে উদ্ধারকৃত মরদেহটি পুলিশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত মাসুদ আলোকবালী ইউনিয়নের বাখরনগর গ্রামের মানিক মিয়ার ছেলে। সে পেশায় একজন দিনমজুর। তার পাঁচ বছরের একজন মেয়ে সন্তান রয়েছে।

নিহতের অন্তঃসত্তা স্ত্রী রিমা ও ছোট বোন জুলেখা বলেন, নিহতের চাচাত ভাই ঠান্ডু মিয়া জোরপূর্বক মাসুদের জায়গা দখল করে রেখেছে। গত তিনদিন আগে ওই জায়গা নিয়ে
ঠান্ডু মিয়ার সাথে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে ঠান্ডু ও আব্দুল কাদির মিয়া নিহত মাসুদকে মারধর করে। এর জের ধরেই নিহত মাসুদ রাগে, ক্ষোভে ও অভিমানে সে এই আত্মহত্যার করেছে বলে পরিবারের দাবী।

এদিকে আত্মহত্যার বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ত্রিপল নাইনে ফোন করে জানালে নরসিংদী মডেল থানার সহকারি পরিদর্শক (এস আই) ইউসুফ আলী তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

আলোকবালি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু বলেন, আমিও আত্মহত্যার খবর পেয়েছি, নিহত মাসুদ একজন নেশাগ্রস্ত ছেলে, ইতিপূর্বে ও তার বিরুদ্ধে এ ব্যাপারে থানায় অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে এস আই) ইউসুফ আলী ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত‍্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করি। তবে মরদেহের শরীরের আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর সবকিছু জানা যাবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...