আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর পলাশে ঘরে ঢুকে স্ত্রী’র সামনে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর পলাশে ঘরে ঢুকে স্ত্রী’র সামনে অনিল চন্দ্র পাল (৪৫) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় নিহতের স্ত্রী গীতা রাণী পাল (৩২) আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোর রাত ৩টার দিকে পলাশ উপজেলার পারুলিয়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত অনিল চন্দ্র পাল পলাশ উপজেলার মধ্য পারুলিয়া গ্রামের মনিন্দ্র চন্দ্র পালের ছেলে। তিনি মাটির পণ্য তৈরীর পাশাপাশি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাত ৩ টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত ঘরের ভাঙ্গা দরজা দিয়ে অনিল চন্দ্র পালের ঘরে ঢুকে। এসময় দুর্বৃত্তদের হাতে থাকা ছুরি ও রামদা দিয়ে তাকে এলোপাতারি কোপাতে থাকে। এসময় তার স্ত্রী গীতা রাণী বাঁধা দিতে এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে। আহত অবস্থায় গীতা রাণী ডাক চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গীতা রাণী পালের ডাক চিৎকারে আশেপাশের লোকজন তাদের বাড়ীতে ছুটে এসে গুরুতর আহতাবস্থায় অনিল চন্দ্র পাল ও তার স্ত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে নেওয়ার পর কর্তব‍্যরত চিকিৎসক অনিল চন্দ্র পালকে মৃত ঘোষণা করেন এবং গীতা রাণী পালকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো: ইলিয়াছ এই হত্যার তথ্য নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার কারণ ও জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

#

নরসিংদী

২৫-১০-২০২২ইং

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...