আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর রায়পুরায় ককটেল ফাটাতে বাঁধা দেয়ায় গুলি বর্ষণে একজন নিহত, আহত-৪

 

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলে ককটেল ফাঁটাতে বাঁধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছোড়া গলিতে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় দুর্গম চরাঞ্চল নিলক্ষা ইউনিয়নের একটি পার্কে ককটেল ফাঁটাতে বাঁধা দেয়ায় এই ঘটনা ঘটে।

নিহত জুলহাস মিয়া নিলক্ষা ইউনিয়নের শামসুল মিয়ার ছেলে পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী।

এদিকে এ ঘটনায় আহত সাদ্দাম, ইয়ামিন, হাবিব ও আমিনুলকে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করে।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, নিরক্ষীয় ইউনিয়নের দড়িগাঁও গ্রামের জালাল মিয়া একজন ককটেল বিস্ফোরক তৈরি কারক এবং ত্রাস সৃষ্টিকারী। সম্প্রতি সময়ে সে একাধিকবার ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। স্থানীয় এলাকাবাসী শনিবার বিকেলে স্থানীয় একটি পার্কে তাকে ককটেল ফাঁটাতে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালায়। এ ঘটনায় জুলহাস মিয়াসহ আরো ৪ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুলহাস কে মৃত ঘোষণা করেন।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি পরবর্তীতে পরিস্থিতি যেনে জানানো হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...