আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর রায়পুরায় হত্যা মামলার দুই আসামী অস্ত্র ওগুলিসহ গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরার নিলক্ষায় জুলহাস মিয়া (২৮)কে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্র ও গুলিসহ সুমন মিয়া (২৩) ও রাকিব (২২) নামে দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ। বুধবার (২৬ এপ্রিল) ভোরে রায়পুরা উপজেলার হরিপুরের কাওয়াবাড়ী ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগরের থোল্লাকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় সুমন মিয়ার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি একনালা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
মামলার এজাহারভুক্ত আসামী সুমন রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের বাবুল মিয়ার ছেলে এবং রাকিব একই উপজেলার নিলক্ষা ইউনিয়নের দড়িগাঁও গ্রামের মঙ্গল ব্যপারীর ছেলে। আসামী সুমনের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক আইনে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
বুধবার (২৬ এপ্রিল) দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ ঘোষ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, রায়পুরার চরাঞ্চলে ককটেল ফাঁটাতে বাধা দেওয়ায় গত শনিবার ঈদের দিন সন্ধ্যায় পোল্ট্রি মুরগী ব্যবসায়ী জুলহাস মিয়া (২৮)কে তার বাড়ীতে ঢুকে গুলি করে হত্যা করা হয়। হত্যাকান্ডের ঘটনায় সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে নিহতের মা হালিমা বেগম বাদি হয়ে জব্বার মেম্বারকে প্রধান আসামী করে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞতনামা আরো ২০/২৫ জনকে আসামী করে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলার আন্যান্য আসামীরা হলো; সুমন মিয়া, রাজিব, এনামুল, জিহাদ, আরিফ, জালাল, সোহরাব, সোহাগ, ছুটন, শাহ আলম, সাজিদ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...